2019 ক্রিকেট বিশ্বকাপ আসছে। এবং স্বাভাবিকভাবেই ব্র্যান্ডগুলি এই উপলক্ষ্যে সর্বাধিক অর্থ উপার্জন করতে চায়। বছরের পর বছর ধরে, আমরা জানতে পেরেছি যে প্রযুক্তির গুগল গুগল থেকে কিছু “বিশেষ” আসবে। বেশীরভাগ সময়, এটি একটি অ্যাপ্লিকেশান বা ডুডলের একটিতে পোস্ট করা একটি ভিডিও বার্তা। এই সময়, 2019 ক্রিকেট বিশ্বকাপের ঠিক আগে, অনুসন্ধান দৈত্য আবার কিছু “বিশেষ” করেছে।

গুগল, ডুয়ে – তার ভিডিও কলিং অ্যাপ্লিকেশন, ভারতীয় ক্রিকেট দলের সমর্থকদের কাছে একটি বিশেষ বার্তা পাঠানো হয়েছে। ভিডিওতে, বিরাট কোহলি, দলটির অধিনায়ক একটি পানীয়ে পিপাসা দেখেন, যখন একটি বার্তা পড়েন “আপনার ইচ্ছার জন্য ধন্যবাদ। দল ভারত জন্য cheering রাখুন “পর্দায় আপ পপ আপ।

গুগলকে ভারতীয় ক্রিকেট দলকে ক্ষমা চাইতে হবে

যাইহোক, ভারতীয় শ্রোতা পাঠানোর পরিবর্তে, বার্তাটি সারা বিশ্ব জুড়ে পৌঁছেছে। অ্যান্ড্রয়েড পুলিশ জানায় যে নিউজিল্যান্ড, যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্রের মতো কয়েকজন ব্যবহারকারীও এই বার্তাটি পেয়েছে এবং তারা এতে খুব খুশি ছিল না।

ব্যবহারকারীরা এতটাই বিরক্ত হয়ে গেছেন যে গুগলকে সরকারী ক্ষমাপ্রার্থী পাঠানোর প্রয়োজন ছিল। কোম্পানিটি তার সমর্থন ফোরামে পোস্ট করেছে একটি দুঃখিত বার্তা যা “এই সন্ধ্যায় একটি ভিডিও বার্তাটি দূর্ঘটনাক্রমে Google দ্বারা কিছু ডুয়ো ব্যবহারকারীকে পাঠানো হয়েছিল। এটি একটি বিজ্ঞাপন ছিল না – এটি একটি বার্তা ছিল যে ভারতে ব্যবহারকারীরা আপনাকে আসন্ন ডু প্রচারের জন্য অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ হিসাবে গ্রহণ করতে ইচ্ছুক। এই কারণে সৃষ্ট কোনো বিভ্রান্তির জন্য আমরা দুঃখিত। “

গুগল তার ভুলের জন্য কোনও নির্দিষ্ট কারণ দেয়নি, যদিও অ্যান্ড্রয়েড পুলিশ এর রিপোর্টে বলা হয়েছে যে ভুল বিজ্ঞাপন লক্ষ্যমাত্রার কারণে সম্ভবত এটি একটি ছোট্ট ভুল ছিল। তবুও, গুগল অবশ্যই বেশ কয়েকটি অভিযোগ দেখেছেন যা কোম্পানির কাছে ক্ষমা প্রদান করে বলে যে এই বিজ্ঞাপনটিকে ভারতীয় দর্শকদের ছাড়া অন্য লোকেদের কাছে ভুল করে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *